Selasa, 25 Maret 2014

জীবন শেষবিচারের দিন পর আছে কি? লাইফ দিন পরে আছে ?

ঈশ্বর ছয় দিনের মধ্যে আকাশগঙ্গা আকাশগঙ্গা অন্যান্য গ্রহ সহ বিশ্বের তৈরি. এটি "এক " দিনের সত্যিকারের মানে একটি বিলিয়ন বছরে ব্যাখ্যা করা যায়নি " দেবতা " এর ভাষা ছিল . একটি ঠুং বোমা সঙ্গে প্রারম্ভকালীন এবং আমাদের আকাশগঙ্গার পাস.

কিন্তু আপনি জানেন না ? আমাদের মিল্কি ওয়ে গ্যালাক্সি , অন্যান্য ছায়াপথ মহাকাশের অংশ বিদ্যমান যে তুলনায় অন্যান্য ?

বার বার উপযুক্ত শব্দের বিশেষজ্ঞ দ্বারা আমাদের ছায়াপথ আমরা বড় কল নয়টি প্রধান গ্রহ এবং আরো ছোট গ্রহ বিলিয়ান গঠিত. গ্রহের নাইন রবি, মঙ্গল , আর্থ, শুক্র , বৃহস্পতি, শনি, ইউরেনাস , নেপচুন গ্রহ , এবং শেষ প্লুটো থেকে শুরু গঠিত. তবে, সাম্প্রতিক গবেষণা থেকে, এটা প্লুটো একটি " প্রধান গ্রহ " না দেখা যাচ্ছে . এটা তারার বলা হয় যা শুধুমাত্র একটি ছোট গ্রহ.

কিন্তু আমাদের ছায়াপথ যে অনুরূপ অন্য ছায়াপথ ছিল. এছাড়াও যেমন সূর্য অগ্নি হিসাবে উপাদান গঠিত একটি বৃহৎ গ্রহের উপর কেন্দ্রিক .

কখনো সিনেমা " Ridict " দেখতে? সূর্যের একাধিক ছিল যে এই গল্পের মধ্যে দেখানো এই ছবিতে . সেখানে তিনটি সান আছে. সূর্য উঠে আসে, তারপর গ্রহের সূর্যকরোজ্জ্বল পৃষ্ঠ মধ্যে উপস্থিত সমস্ত জীবিত জিনিস বাজেয়াপ্ত করা এবং ধ্বংস করা হবে . সেখানে এই ধরনের একটি বিশ্ব বা না হলে, কথাসাহিত্য থেকে পৃথক ?

এবং একাধিক সূর্যের গ্রহ এর ঘূর্ণন মধ্যে আবর্তন সম্বন্ধে কি আছে, তাহলে কি হবে? এই একা শুধু আমার তত্ত্ব. আমি তর্ক করার চেষ্টা করে. নিশ্চয় তার স্পষ্টভাবে সেখানে এই নীহারিকায় গ্রহ . আমাদের নীহারিকায় সূর্যের গ্রহ হিসেবে ঠিক একই . কিন্তু আপনি কি জানেন ? সবসময় পৃথিবীতে আবর্তিত হয় যে একটি চাঁদ আছে ? ওয়েল , মাস কথাসাহিত্য মধ্যে " Ridict " তার গ্রহের মতই আগুন উপাদান আছে সেখানে থেকে " মাস " অনুরূপ গ্রহ সম্ভাবনা . গ্রহের পাশাপাশি ফিল্ম " Ridict " গ্রহের আগুনের উপাদান সঙ্গে কেন্দ্রের চারপাশে আবর্তিত হয় মানুষের দ্বারা অধ্যুষিত . তবে এছাড়াও আগুনের উপাদান আছে যা চাঁদের মত একটি উপগ্রহ আছে.

ঈশ্বর তার মহাবিশ্বের বিদ্যুত্. আকাশগঙ্গা অনেক সম্ভাবনা আছে. এবং কয়েকটি গ্রহ পাস করতে হবে যে একটি বৃত্তাকার আবর্তন নিয়ে গঠিত.

আমাদের ছায়াপথ একদা রহস্যোদ্ঘাটন যদি ? নিশ্চয় অন্য ছায়াপথ অন্য জীবন আছে. বোমা Bang শুরু করে, শীতল ঘটে , তঁচন ঘটে , গঠিত গ্রহ, এবং জীবনের উত্থান শুরু . ক্ষুদ্রতম প্রাণী বর্গ celled জীবাণু বা ব্যাকটেরিয়ার বিবর্তন শুরু . কোষ হত্তয়া বা অন্যান্য কোষের সাথে মার্কিন হয় . আপনি কি জানেন ? মানুষ এবং অন্যান্য প্রাণীর পাশাপাশি প্রতিটি কোষ বিলিয়ান গঠিত হয় যদি . এটা সব আছে থেকে শুরু .

পৃথিবীতে বিবর্তনের প্রক্রিয়া কিভাবে শুরু কল্পনা করার চেষ্টা করুন ! Celled জীব, মধ্যে হড়কাতে হড়কাতে চলা যে জল প্রাণী , এখন একটি মানুষের মত " স্মার্ট " অস্তিত্ব বানর এবং শেষ জীব এক ধরনের হয়ে.

আদিম থেকে যে যেমন খাদক এবং হত্যাকাণ্ডের হিসাবে ধ্বংস করতে থাকে , যা তৈরি করা যাবে না. অবশেষে জন্মায় এবং স্মার্ট মত মানুষ পরিচাযক . মানুষ ইতিমধ্যে গোয়েন্দা dipuncak করে, তাহলে এটি রহস্যোদ্ঘাটন কাছে সময়. স্কেল " নাবালক " আসল ধ্বংস যে জীব . সময় বিনিময় আরো বুদ্ধিমান হয়ে এবং ধ্বংস সঙ্গে অবশেষে, " বড় " স্কেল একটি পথ নিজেই পৃথিবী গ্রহ হয় অন্তর্ভুক্ত .

অবশ্যম্ভাবীভাবেই এই অন্যান্য ছায়াপথ হয়. গ্রহ যা গঠিত এলিয়েন বলা মানুষের দ্বারা অধ্যুষিত হয় .

এলিয়েন টাইপ বিভিন্ন ধরণের আছে. এলিয়েন সুপার অনুরূপ বুদ্ধিমান এলিয়েন প্লাজমা থেকে reptilian এলিয়েন আদিম ধরনের .

সরীসৃপ এলিয়েন ধরনের টিকটিকি , টিকটিকি , Komodo এবং কুমির হিসেবে পৃথিবীতে প্রাণীর লতানে এক ধরনের . আদিম এলিয়েন টাইপ হিসেবে শুধু eats এবং আবার প্রজনন সক্ষম ছাড়া ধ্বংস.

এলিয়েন নরডিক মানুষের এক ধরনের . এমনকি শুধু মানুষের সাথে .

এলিয়েন প্লাজমা অদৃশ্য হয়ে যাবে এবং দেখা যায় না যে একটি প্রাণী হল . সিনেমা আমেরিকা থেকে " শিকারী " অধিকার মনে রাখুন? সিনেমা " শিকারী " মধ্যে এলিয়েন চরিত্র এলিয়েন প্লাজমা ধরনের.

দেখুন আমার ব্যক্তিগত বিন্দু থেকে, এলিয়েন মানুষের উপাস্য বলা হয়. ঈশ্বর ঈশ্বর, ফেরেশতাগণ , এবং শয়তানদের গঠিত . ঈশ্বর ধরনের সরীসৃপ এলিয়েন victimizing জিজ্ঞাসা করা হয় . কঠিন শুরুর সময়ে মানুষ " সপক্ষ " হিসাবে হিসাবে সমানভাবে শয়তান এবং দেবদূত মধ্যে পার্থক্য যাতে এমনকি কিছু কিছু উইংস আছে. পার্থক্য শয়তান সবসময় যেমন প্রাণনাশ এবং আহার হিসেবে " ধ্বংস " . এঞ্জেল সর্বদা যদিও " নির্মাণ " এবং প্রজনন .

এলিয়েন অসামান্য গাড়ীর ভিতর দিয়ে আমাদের দিকে তাদের ছায়াপথ থেকে ছায়াপথ ওয়ান্ডারড স্পেস শাটল অশনাক্ত উড়ন্ত বস্তু ঘোরা হয় .

কখনো শব্দ " পুনরজ্জীবিত " শুনিনি ? আমি পুনরজ্জীবিত শুধু একা এই পৃথিবীতে বাস করা হয় না মনে হয় . মানুষের মৃত হিসাবে যদি পুনরজ্জীবিত মারা গেলে . আবার একটি প্রাণী বা একটি মানুষের মধ্যে reincarnated করা যায়নি . ভাইস উলটোটা .

ওয়েল, আসলে আমরা ক্রস করার চিন্তা ভাবনা . পৃথিবীতে প্রানির এছাড়াও ফিরে দূরে আমাদের নিজস্ব ছায়াপথ ক্রুশ পুনরজ্জীবিত জীবিত Aliens হতে পারে.

পুনরজ্জীবিত ছায়াপথ নিজেই বা ছায়াপথ মধ্যে ঘটতে পারে. এলিয়েন মৃত্যু পুনরজ্জীবিত মানব , পশু , বা উদ্ভিদ হতে পারেন. ভাইস উলটোটা . মানুষ , প্রাণী মরা গাছপালা যে এলিয়েন মধ্যে reincarnated করা যাবে. ফরম একটি সরীসৃপ এলিয়েন দৈত্য মত হিসাবে খারাপ বা একাধিক হতে পারে. এলিয়েন প্লাজমা সুন্দর , সুন্দর দেবদূত বা পরী মত চূড়ান্ত করা যাবে না.

সুতরাং রহস্যোদ্ঘাটন ভয় করার কোন প্রয়োজন . প্রকৃতপক্ষে রহস্যোদ্ঘাটন সবকিছু ধ্বংস করে দেখা . তবে আত্মা দ্বারা সেখানে দেখা হয় না. আত্মা ঘুড়ি বাসকারী মানুষ আকারে একটি নতুন ধারক দিকে প্রপাত হবে. Can যেমন নীরব গাছ হিসাবে বসবাস জিনিস মানব ধরনের বা টাইপ .

হয়তো আমার চিন্তা একটু পাগল . কিন্তু ভাবা চেষ্টা করুন.

ইমাম Mahdi দ্বারা
Satria Piningit দ্বারা

Dwi Handoko দ্বারা
( ফেসবুক, ইউটিউব, টুইটার: CAK HANDOKO LUDRUK )
( facebook, youtube, twitter: CAK HANDOKO LUDRUK )
ফোন 031-78006864 / 085850282428
চিঠি পাঠানোর ঠিকানা :
Asrama Polisi Colombo 6C – Perak Barat – Surabaya 60177 – Indonesia - Asia
চিঠি পাঠানোর ঠিকানা :
Dormitory পুলিশ কলম্বো পশ্চিম সিলভার 6C - 60 177 Surabaya - ইন্দোনেশিয়া - এশিয়া
SATRIO Piningit - ইমাম Mahdi - SULTAN শিশ্ন LL টেবিল

SATRIO PININGIT – IMAM MAHDI – SULTAN HERU CAKRA

Tidak ada komentar:

Posting Komentar